ডাকাত দলের হামলায় ৩ পুলিশ আহত, গ্রেপ্তার ১

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডাকাত দলের হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। এ সময় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মো. ইসমাইল হোসেন মিশনকে গ্রেপ্তার করে পুলিশ। আহত পুলিশ সদস্যরা হলেন- কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন, কনস্টেবল কামরুল এবং হাসান।

বুধবার (১০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তার মো. ইসমাইল হোসেন ওরফে মিশন (৩৮) উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত রফিক সওদাগরের ছেলে।

পুলিশ জানায়, আন্তঃজেলা ডাকাত দলের সদস্য মিশনকে গ্রেপ্তার করতে বিকেলের দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ছোটধলী এলাকায় অভিযান চালায় পুলিশ। একপর্যায়ে তাকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাকে ছাড়িয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাত দলের সদস্যরা। অন্যদিকে ডাকাত মিশন তার হাতে থাকা ধারাল দা দিয়ে পুলিশকে আঘাত করার চেষ্টা করে। এতে তিন পুলিশ আহত হয়। ওই সময় পুলিশ পাল্টা এক রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। অভিযানে আসামি মিশন গুলির স্প্রিন্টার পায়ে লেগে আহত হয়। পরে পুলিশ এবং গ্রেপ্তার আসামিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি প্রণব চৌধুরী বলেন, গ্রেপ্তার আসামি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। সে ডাকাতি, চাঁদাবাজিসহ চারটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এ ঘটনায় পুলিশের কাজে বাধা-প্রদান এবং কর্তব্যকালীন সময়ে পুলিশকে আঘাত করার কারণে একটি নিয়মিত মামলা নেওয়া হয়েছে। ডাকাত মিশনকে গ্রেপ্তারের সংবাদ শুনে এলাকার সাধারণ মানুষ উল্লাস প্রকাশ করেছেন।