অবশেষে ধরা খেলো, বাসে যাত্রী সেজে পাচার হওয়া বিপুল পরিমাণ ইয়াবা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি:- পটুয়াখালীতে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দশ হাজার পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ রফিকুল ইসলাম (৩৬) নামের একজন মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রোববার (৮ জানুয়ারি) সকাল সাড়ে ৭টায় সদর উপজেলার শিয়ালী বাজার এলাকায় বরিশাল থেকে পটুয়াখালীগামী ‘সেকান্দার’ পরিবহন থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রফিকুল ইসলাম পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত ওহিদ ফকিরের ছেলে বলে নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেলিং কমিটি করে ঘটনার সময় ওই বাসটি থামিয়ে যাত্রীদের তল্লাশি করে ইয়াবাসহ রফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

আটক রফিকুল ইসলামের বিরুদ্ধে পটুয়াখালী সদর থানায় একটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।তিনি আরও জানান, আলামতটি কোথা থেকে এসেছে বা কোথায় যাবে এ নিয়ে প্রাথমিক তদন্ত চলছে।

তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি তথ্য জানায়, একটি চক্র দীর্ঘদিন ধরে বিভিন্ন পরিবহনে যাত্রী বেশে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য দেশের বিভিন্ন এলাকা থেকে পাচার করে দক্ষিণাঞ্চলে নিয়ে আসছে।

ধারনা করা হচ্ছে, আটককৃত রফিকুল ইসলাম ওই চক্রেরই সদস্য। এর আগেও জেলা পুলিশ বিভিন্ন পরিবহন থেকে এরকম মাদক জব্দ করেছে।