আইস ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার, আটক ২

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ওসামম কক্সবাজার জেলা প্রতিনিধি// কক্সবাজার টেকনাফের হ্নীলা নাফনদী সংলগ্ন আনোয়ার প্রজেক্ট এলাকা থেকে ১ কেজি ৬৩গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ১৫কেজি কারেন্ট জাল ও একটি কাঠের নৌকাসহ দু’জনকে আটক করেছে ২ বিজিবি।

আটককৃতরা হলেন- টেকনাফ উপজেলার রঙ্গিখালী এলাকার আবুল কাসেমের ছেলে মো. রিয়াজ উদ্দিন (২০), একই এলাকার নুর মোহাম্মদের ছেলে সাদ্দাম হোসাইন (১৯)।

শুক্রবার (২৯ জুলাই) ভোর রাত ৩টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়ন নাফনদী সংলগ্ন আনোয়ার প্রজেক্ট এলাকা থেকে তাদের আটক করা হয়।

টেকনাফ ২বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান ডেইলি বাংলাদেশ টুডে ডটকম কে, শুক্রবার ২৯ জুলাই খবর আসে হ্নীলা বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অবস্থিত আনোয়ার প্রজেক্ট এলাকা দিয়ে মাদকের একটি চালান মায়ানমার থেকে বাংলাদেশে পাচার হতে পারে।

টহলদল রাত আনুমানিক ৩টায় দু’জন লোককে একটি কাঠের নৌকা নিয়ে মায়ানমার থেকে শূন্য লাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে আসতে দেখে।

এসময় নৌকাটি তল্লাশি করে ১ কেজি ৬৩গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট ১৫ কেজি কারেন্ট জাল ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়।

অধিনায়ক আরও জানান, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে অবৈধ মাদক বহনের দায়ে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।