আবদার পূরণে দেওয়া নতুন মোটরসাইকেলে প্রাণ গেল সন্তানের

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশালে সন্তানের আবদার পূরণে নতুন মোটরসাইকেল কিনে দিয়েছেন বাবা। সেই মোটরসাইকেল নিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে প্রাণ গেছে সন্তানের। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় নগরীর বেলতলা ইসলামিয়া কলেজ সংলগ্ন এলাকায়।

বরিশাল প্রতিনিধি:-বিপরীতমুখী একটি অটোর সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত হয় ফারদিন গাজী (১৮)। তিনি ভাটিখানার মুন্সী বাড়ির এনামুল হক গাজীর ছেলে। দুর্ঘটনায় তার সঙ্গী ইমন ও রায়হান আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

প্রতিবেশী নেহাল জানান, দুই মাস পূর্বে সন্তানের আবদার পূরণ করতে ইয়ামাহা কোম্পানির এফজেড ব্রান্ডের মোটরসাইকেল কিনে দেন তার বাবা। শুক্রবার দুপুরে আরও দুই সঙ্গী ইমন ও রায়হানকে নিয়ে সদর উপজেলার তালতলী বাজারের উদ্দেশ্যে রওনা দেয় ফার‌দিন গাজী। দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ইসলামিয়া কলেজ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখন বিপরীত দিকগামী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোর সাম‌নের গ্লাস ভেঙ্গে মাথায় ঢুকে যায় ফারদিনের। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ভর্তির কিছু সময় পর মৃত্যু হয়েছে ফারদিনের।
 মহানগর পুলিশের কাউনিয়া থানার এসআই সুজিত জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।