ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্র বহিস্কার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:- কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র ভাংচুর ও হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের এক নবীন ছাত্রকে র‌্যাগিংয়ের ঘটনায় ৩ জন ছাত্রকে স্থায়ী বহিস্কারসহ মোট ৬ জনকে স্থায়ী/অস্থায়ী বহিস্কার করা হয়েছে।

৩ অক্টোবর, মঙ্গলবার দুপুর ২টায় ছাত্র-শৃঙ্খলা কমিটির সভায় ৬জন শিক্ষার্থীকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. সেলিনা নাসরিন ৬ ছাত্রকে বহিস্কারের ঘটনা নিশ্চিত করে জানান, বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্র ভাংচুরের ঘটনায় আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজওয়ান সিদ্দিকী কাব্য এবং হিউমান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের এক নবীন ছাত্রকে র‌্যাগিংয়ের ঘটনায় ওই বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের মিজানুর রহমান ইমন, হিশাম নাজির শুভকে বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কার করা হয়।

এছাগড়াও র‌্যগিং ঘটনায় অভিযুক্ত বাঁকী ৩জন সাদমান সাকিব আকিব, শেখ সালাউদ্দীন সাকিব ও শাহরিয়ার পুলককে ১ বছরের জন্য বহিষ্কার করা হয়েছে।

ছাত্র-শৃঙ্খলা বিশ্ববিদ্যালয়ের কমিটির সভা শেষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. শাহাদত হোসাইন আজাদ এ তথ্য নিশ্চিত করেন