ঈদের নামাজে জুতা হারানো নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১ 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সুনামগঞ্জ প্রতিনিধি:- সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মাইজখলা গ্রামে ঈদের নামাজের সময় মসজিদের সামনে থেকে জুতা হারানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের ১৮ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২২ এপ্রিল) দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ওই গ্রামে ঈদের নামাজের পর এ ঘটনা ঘটে।নিহত ব্যক্তি দোয়ারাবাজার উপজেলার মৃত ইদ্রিস আলীর ছেলে আবুল কাশেম (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে মাইজখলা গ্রামের মসজিদে ঈদের নামাজ শেষে জুতা হারিয়ে যায় এক শিশুর। এ নিয়ে বিরোধের জের ধরে গ্রামের জালাল শাহ ও নিহত আবুল কাশেমের লোকজনের মধ্যে প্রথমে কথা-কাটাকাটি হয়। পরে উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। সংঘর্ষে গুরুতর আহত আবুল কাশেমকে সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকেল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর জানান, শনিবার সকালে ঈদের নামাজের পর বাচ্চার জুতা হারানো নিয়ে রহমত মিয়া ও শান্ত মিয়ার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ ঘটনায় একজন হাসপাতালে নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকেই দুই পক্ষের ১৮ জনকে আটক করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর হত্যা মামলা গ্রহণ করা হবে।