উচ্চতর বেতন গ্রেডে দুদকের ২২ উপপরিচালক

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মেহেদী হাসান বিশেষ প্রতিনিধি:- দুর্নীতি দমন কমিশনের (দুদক) ২২ উপপরিচালকের বেতন বেড়েছে। পরিচালক (প্রশাসন ও মানবসম্পদ) মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল ও উপপরিচালক (মানবসম্পদ) রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। অফিস আদেশে বলা হয়েছে, চাকরি (বেতন ও ভাতাদি) আদেশ, ২০১৫-এর অনুচ্ছেদ-৭ অনুযায়ী পদোন্নতি ছাড়া একই পদে ১০ বছর পূর্তি ও চাকরি সন্তোষজনক হওয়ায় দুদক কমিশন তাদের উচ্চতর গ্রেডে উন্নীত করেছে।

এসব কর্মকর্তা এত দিন ষষ্ঠ গ্রেডে (৩৫,৫০০-৬৭,০১০) বেতন পেতেন। এখন তারা ৫ম গ্রেডে বেতন (৪৩,০০০-৬৯,৮৫০) পাবেন। তাদের এই উচ্চতর গ্রেড ১২ই মার্চ থেকে কার্যকর হয়েছে। এই ২২ কর্মকর্তা ২০১২ সালের ১২ই মার্চ উপপরিচালক পদে পদোন্নতি পেয়েছিলেন।

৫ম গ্রেড পাওয়া কর্মকর্তারা হলেন- কে এম মিছবাহ উদ্দিন, এস এম সাহিদুর রহমান, মো. লুৎফর রহমান, মির্জা জাহিদুল আলম, ঋত্বিক সাহা, মো. মোশারফ হোসেইন মৃধা, মো. জাহিদ হোসেন, মো. রফিকুজ্জামান, মোহাম্মদ ইব্রাহিম, মো. মোনায়েম হোসেন, মলয় কুমার সাহা, মো. তালেবুর রহমান, মো. আব্দুল মাজেদ, মো. জাহাঙ্গীর হোসেন, আবুল হোসেন, এস এম এম আখতার হামিদ ভূঞা, মোজাহার আলী সরদার, মো. জাহাঙ্গীর আলম, জালাল উদ্দিন আহাম্মদ, শাহীন আরা মমতাজ, মো. আনোয়ারুল হক ও সেলিনা আখতার।