এবার একটা জাল ভোটও হবে না: ইসি আহসান হাবিব

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন:- ছবিযুক্ত ভোটার তালিকা আছে, তা দেখে দেখে ভোট কাস্ট হবে। যদি ভেতর থেকে এসে কেউ বলেন, আমার ভোট দেয়া আগেই হয়ে গেছে, এমন একটা কেস পেলে সংশ্লিষ্ট সবাই সাসপেন্ড হবেন। পরবর্তীতে তাদের চাকরিচ্যুত করতে সব ব্যবস্থাও নেয়া হবে। এবারের নির্বাচনে একটা জাল ভোটও হবে না। একথা বলেছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল আহসান হাবিব খান।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বুধবার (২৭ ডিসেম্বর) পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় অংশ নেন তিনি। এতে উপস্থিত ছিলেন পটুয়াখালী ও বরগুনা জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারি রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা। ছিলেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাও। পরে সাংবাদিকদের সাথে আলাপকালে নির্বাচন বিষয়ে নানা কথা বলেন তিনি।

আহসান হাবিব খান বলেন, আমাদের এবার জিরো টলারেন্স। সকলের সহযোগিতায় পৃথিবীর কাছে প্রমাণ করতে পারি যে একটা সুষ্ঠু ভোট হয়েছে। যা অতীতে কখনও হয়নি। এই নির্বাচন ভবিষ্যৎ প্রজন্ম এবং অংশগ্রহণকারীদের কাছে অনুকরণীয়, অনুসরণীয় এবং পাথেয় হয়ে থাকবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

বরিশাল বিভাগীয় কমিশনার শওকত আলীর সভাপতিত্বে সভায় অতিরিক্ত ডিআইজি শহিদুল্লাহ, পটুয়াখালীর জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার সাইদুল ইসলাম, পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য সাবেক চিফ হুইপ আ.স.ম. ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস.এম. শাহাজাদা, পটুয়াখালী-৪ আসনের অধ্যক্ষ মহিববুর রহমানসহ বিভিন্ন দলের প্রার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।