কাঞ্চনের বিয়ে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী পিংকি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনোদন ডেস্ক:- বাংলাদেশের বিনোদন অঙ্গনে যখন মাহিয়া মাহির বিচ্ছেদের খবরে সরগরম তখন পশ্চিমবঙ্গের টলিউডও বাজছে একই সুরে।

পরকীয়ার জেরে ভাঙল সেখানকার কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিকের সংসার। স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কাঞ্চন এক ছাদের নিচে থাকছেন না অনেকদিন। বাকি ছিল শুধু আনুষ্ঠানিকতা। এবার সেটাও সম্পন্ন হলো। গত ১০ জানুয়ারি তাদের বিবাহবিচ্ছেদের পক্ষে রায় দিয়েছেন ভারতীয় আদালত।

বিচ্ছেদ ঘোষণার ৪৮ ঘন্টা পার না হতেই ফের বিয়ের পিঁড়িতে বসেছেন কাঞ্চন মল্লিক। পাত্রী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। বুধবার (১৪ ফেব্রুয়ারি) অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেছেন তারা।এদিকে কয়েক বছর আগে পিংকি দাবি করেছিলেন টিভি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন কাঞ্চন মল্লিক।

যদিও এই অভিযোগ মিথ্যা দাবি করে আসছিলেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু পিংকির সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের এক মাসের মাথায় শ্রীময়ীকে রেজিস্টি বিয়ে করেন কাঞ্চন।অন্যদের মতো শ্রীময়ী-কাঞ্চনের বিয়ের খবরও পেয়েছেন পিংকি।

কাঞ্চনের বিয়ের বিষয়ে ভারতীয় একটি গণমাধ্যমকে তিনি বলেন, তখন শ্রীময়ী ৫৩ বছর বয়সী কাঞ্চনকে ‘শিক্ষাগুরু’ বলে মন্তব্য করেছিলেন। এ বিষয়ে পিংকি বলেন, প্রয়োজনে অনেক কিছুই বাধ্য হয়ে করতে হয়। মেয়েকে বোন বলতে হয়, বোনকে মা বলতে হয়। আর মা-কে কী বলতে হয় সেটা আমার জানা নেই।

সাময়িক প্রয়োজনটা মিটিয়ে ওরা যে পদক্ষেপটা নিয়েছে সেটা করাই উচিত ছিল। আমার পক্ষ থেকে দুজনকেই অভিনন্দন।কাঞ্চন-শ্রীময়ীর জন্য মঙ্গল কামনা করে পিংকি বন্দ্যোপাধ্যায় বলেন, আমি মন থেকে চাই নবদম্পতি খুব ভালো থাকুক, সুখে থাকুক। দীর্ঘদিনের প্রেম করার পর সাহসিকতার সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নেওয়াকে সাধুবাদ জানাই।

এটাই তো হওয়া উচিত ছিল। আমাদের জীবনে কারো জন্য কিছু আটকে থাকে না। আমি আমার ছেলেকে নিয়ে ভীষণ সুখে আছি। রোজ রাতে ছেলেকে জড়িয়ে গপ্পো মীরের ঠেক বা সানডে সাসপেন্স শুনি। এর চেয়ে অনাবিল আনন্দ আর কী হতে পারে। আমার মতে, ওরা যেটা করেছে সেটা একদম ঠিক করেছে। কাজ করছি, বাড়ি ফিরে ছেলের সঙ্গে সময় কাটাচ্ছি, এই বেশ ভালো আছি।

এখনকার সময়ে মানুষের জীবনে শান্তির খুব অভাব বলে মনে করেন পিংকি। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, আমাদের জীবনে এখন শান্তির খুব অভাব। তাই যে যার সঙ্গে ভালো থাকে তাকে তার সঙ্গেই ভালো থাকতে দিতে হয়। কোনো কিছু জোর করে আটকে রাখতে নেই, যা হয় ভালোর জন্যই হয়। একজন মা কখনো দুর্বল হয় না। সব পরিস্থিতি সামলানোর ক্ষমতা একজন মায়ের মধ্যে থাকে। আমি চাই ছেলেটাকে যাতে মানুষের মতো মানুষ করতে পারি।

এটা এখন আমার কাছে চ্যালেঞ্জ। বাবার বিয়ে ওশের জীবনে কোনো প্রভাব ফেলবে না। কারণ ওর মায়ের নাম পিংকি ব্যানার্জি।কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের পদক্ষেপকে স্যালুট জানিয়ে পিংকি বলেন, শুধু টাকা কামালেই সংসারে সুখ আসে না, জীবনে ভারসাম্যটাই আসল। মানুষ যে আমাকে ভালোবাসছে, কাজের প্রস্তাব দিচ্ছে সেটাই আমার কাছে অনেক বড় পাওয়া। শিল্পী হিসেবে নিজেকে সমৃদ্ধ বলে মনে হয়। জীবনে স্বচ্ছলভাবে চলতে যেটুকু প্রয়োজন সেটুকু পেলেই লাভ। অতিরিক্ত আশা করতে নেই। তাতে জীবনে কোনো বাঁধন থাকে না। সবশেষে আবারও বলছি, ইতিহাস ঘাটলে দেখা যায় আগে যা হয়েছে ভালোর জন্যই হয়েছে।

তাই ওদের এই সাহসী পদক্ষেপকে স্যালুট করছে প্রসঙ্গত, শ্রীময়ী চট্টরাজ জানিয়েছে বুধবার (১৪ ফেব্রুয়ারি) অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেছেন শ্রীময়ী-কাঞ্চন। আগামী ৬ মার্চ সামাজিকভাবে বিয়ের আনুষ্ঠানিকভাবে সারবেন তারা। শ্রীময়ীর এটি প্রথম হলেও কাঞ্চনের তৃতীয় বিয়ে।