কুমিল্লায় বাসের ধাক্কায় মাইক্রোবাসের ২ যাত্রী নিহত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোতাহার হোসেন কুমিল্লা জেলা প্রতিনিধি:- কুমিল্লায় মহাসড়কে বাসের ধাক্কায় মহিলাসহ মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরও দুই যাত্রী।


শনিবার (৩ অক্টোবর) সকালে, কুমিল্লার বুড়িচং উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোরপাই এলাকায় দুর্ঘটনা ঘটে। এ বিষয় নিশ্চিত করেন কুমিল্লা হাইওয়ে ময়নামতি থানার ওসি সাফায়েত হোসেন।

দুর্ঘটনায় নিহত ও আহতরা সবাই হাইস মাইক্রবাসটির যাত্রী ও চালক। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে, মহাসড়কের চট্টগ্রামমুখী সড়কের মাঝামাঝি ডান অংশে রাত থেকে একটি ট্রাক বিকল হয়ে পড়েছিলো। একই লেনের বাম পাশে আরেকটি লরি পার্কিং অবস্থায় ছিলো। লেনের দুইপাশে দুইটি গাড়ি থাকায় দুর্ঘটনার শিকার চট্টগ্রামমুখী হাইস গাড়িটি বিকল হয়ে সড়কে পড়ে থাকায় ট্রাকের পিছনে স্লো করে। ঠিক তখনই নিয়ন্ত্রণহীন দ্রুতগতিতে থাকা স্টার লাইন পরিবহণের একটি বাস হাইসের পিছনে এসে ধাক্কা দেয়। দুই গাড়ির মাঝে দুমড়ে-মুচড়ে যায় মাইক্রোবাসটি। ঘটনাস্থলে নিহত হয় হাইসে থাকা মহিলাসহ দুইজন। আহত হয় এক শিশুসহ দুইজন।

হাইওয়ে ময়নামতি থানার ওসি সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় নিহতদের উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উদ্ধার এবং আটক করা হয়েছে দুর্ঘটনাকবলিত গাড়িগুলোকে।