কুষ্টিয়া দৌলতপুরেে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগীদের চেক বিতরণ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিনিধি:- সামাজিক নিরাপত্তা বেষ্টনী কর্মসূচির আওতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত চেক বিতরণ করা হয়েছে কুষ্টিয়ার দৌলতপুরে।

রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠান

ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগীর মধ্যে এই চেক বিতরণ করা হয়।এ উপলক্ষ্যে রবিবার (১২ এপ্রিল ২০২১ ) সকাল ১১টায় উপজেলা সমাজসেবা অফিসারের কার্যালয় এই বিতরন এর আয়োজন করে উপজেলা সমাজ সেবা কার্যালয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আতাউর রহমানের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জনো নেত্রী শেখ হাসিনার সরকারের বিশেষ ব্যবস্থাপনার কারণেই উপজেলার বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিরা সমাজ সেবা দপ্তরের মাধ্যমে মোট ১৪ জনকে ৫০হাজার করে ৭ লক্ষ টাকার এই চেক প্রদান করেন যেন তারা নিজেদের চিকিৎসা সঠিকভাবে করাতে পারেন ।

একজন সুস্থ্য ব্যক্তির মতো সমাজে বসবাস করতে পারেন। তবে এ সময় আরো যারা এই সমস্ত রোগের আক্রান্ত তারা আর্থিক অনুদানের চেক পাননি তাদেরকেও পর্যায়ক্রমে এই সুবিধার আওতায় আনা হবে বলে চেক বিতরণ অনুষ্ঠানে জানানো হয়।

অনুষ্ঠানে উপজেলা সমাজ সেবা কার্যালয় সূত্রে জানা যায় , সমাজকল্যাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত সাড়ে ৭লক্ষ টাকার চেকের সুরক্ষা ট্রাস্টের আওতায় দৌলতপুর উপজেলা ।বিভিন্ন এলাকার ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগী এবং থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ১৪ জন কে প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদাণ করা হলো।