কুষ্টিয়া দৌলতপুরে জমকালো আয়োজনে সম্পন্ন হলো ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হেলাল উদ্দিন, (কুষ্টিয়া):- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা অফিসার্স ক্লাব ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জমকালো আয়োজনে ও তুমুল প্রতিদ্বন্ধিতার মধ্য দিয়ে ইউএনও কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে সম্পন্ন হয়েছে।

শনিবার(২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলা চত্বর মাঠে অনুষ্ঠিত এ টুর্নামেন্ট বেলুন উড়িয়ে উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ওবায়দুল্লাহ।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম, দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম, হোগলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম চৌধুরী, খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জুলমত হোসেন,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিবুল ইসলাম মহি, প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল,আড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হেলাল উদ্দিন, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খোয়াজ হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে ৮টি দল অংশ নেয়।পরে ফাইনাল খেলায় তুমুল প্রতিদ্বন্ধিতায় চ্যাম্পিয়ান হন প্রাগপুর আলাপন সংঘ ও রানার আপ হয়েছেন হোসেনাবাদ মুগ্ধ স্টেশনারীজ ।খেলা শেষে রাত সাড়ে ১১টার দিকে প্রথম পুরস্কার ৫০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৩০ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার ১০ হাজার টাকা বিজয়ীদের হাতে তুলে দেন আমন্ত্রিত অতিথি ও আয়োজক কমিটি।