কুষ্টিয়া পান্টি বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি কে বাদ দেওয়ায় এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


কে এম শাহীন রেজা :- কুষ্টিয়ার কুমারখালী পান্টি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর কে বাদ দিয়ে এ এইচ এম আব্দুল্লাহ টিপু মিয়াকে সভাপতি মনোনয়ন করায় এলাকাবাসী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিক্ষোভ, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। ৩০/০৩/২০২১ ইং মঙ্গলবার সকালে বিদ্যালয় চত্বরে উল্লেখিত কর্মসূচি পালিত হয়।

আন্দোলনরত শিক্ষার্থীরা

শত শত লোকের উপস্থিতিতে এলাকার একমাত্র নারী শিক্ষা প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্রীদের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, যুদ্ধকালীন জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর সাহেব পান্টি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক ও দীর্ঘদিন সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন । কিন্তু হটাৎ করেই এমপির হস্তক্ষেপে পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম আব্দুল্লাহ টিপু মিয়াকে এডহক কমিটির সভাপতি মনোনয়ন দেয়ায় শিক্ষা প্রতিষ্ঠান হুমকির মুখে পড়েছে।

এই সকল কারণে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা ও এলাকাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে এবং অবিলম্বে এডহক কমিটি বিলুপ্তি ও নির্বাচনের মাধ্যমে জাহিদ হোসেন জাফরকে সভাপতি নির্বাচিত করার দাবী জানান তারা।