কুষ্টিয়া-১ (দৌলতপুর)আসনে ফিরোজ,পটলসহ চারজনের মনোনয়নপত্র বাতিল

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হেলাল উদ্দিন,দৌলতপুর (কুষ্টিয়া):- কুষ্টিয়া-১ দৌলতপুর আসনে যাচাই-বাছাই শেষে চারজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুষ্টিয়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এহেতেশাম রেজা এ ঘোষণা দেন।

এ আসনে মোট ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এর মধ্যে ১% সমর্থকের কাগজপত্র ঠিক না থাকায় স্বতন্ত্র প্রার্থী দৌলতপুরের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের আমৃত্যু সভাপতি প্রয়াত আফাজ উদ্দিনের বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা পটল ও দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আল মামুনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এদিকে ঋণ খেলাপি থাকায় বাতিল হয়েছে পিপলস পার্টির মো. ফজলুল হক এবং স্বতন্ত্র প্রার্থী ফারুক হোসেনের মনোনয়নপত্র।

এখানে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, জাতীয় পার্টির শাহারিয়ার জামিল জুয়েল, জাসদের শরিফুল কবির স্বপন, তৃনমুল বিএনপি’র আনিছুর রহমান, ওয়ার্কার্স পার্টির মজিবুল রহমান, জাকের পার্টির আসাদুজ্জামান উৎপল, মুক্তিজোটের সাজেদুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের সেলিম রেজার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।