কুষ্টিয়ায় জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ছাত্রলীগের নবগঠিত কমিটি’র সাক্ষাৎ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কে এম শাহীন রেজা :- কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ছাত্রলীগের নবগঠিত কমিটি’র সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ইউনাইডেট অনলাইন প্রেসক্লাব অস্থায়ী কার্যালয়ে ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আরটিভি’র স্টাফ রিপোর্টার শেখ হাসান বেলাল, সাধারণ সম্পাদক ও সময়ের দিগন্তের সম্পাদক নাহিদ হাসান তিতাস এবং সাংগঠনিক সম্পাদক, জাতীয় দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি ও বিডিটাইমস নিউজ এর সিনিয়র সিটিজেন জার্নালিস্ট কে এম শাহীন রেজার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন জেলা ছাত্রলীগ নবগঠিত কমিটির সভাপতি আতিকুর রহমান অনিক, সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ।

এসময় কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও এনটিভির জেলা প্রতিনিধি শ্যামলী খন্দকার, সহ-সভাপতি ভয়েজ অব কুষ্টিয়ার সম্পাদক শাহীন, বিজয় টিভির জেলা প্রতিনিধি রিয়াজুল ইসলাম সেতু, নির্বাহী সদস্য শারফু, তাজা সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক আরাফাত হোসেন, আমিন হাসান, আরিফ, তারেক, রাসেল, স্বাধীনসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।এ সময় ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক নবগঠিত জেলা ছাত্রলীগকে উদ্দেশ্যে করে বলেন, তাদেরকে সংগঠনটি সুন্দরভাবে গড়ে তুলতে হবে।

ছাত্রলীগ হবে একটি ঐক্যবদ্ধ পরিবার। সকল নেতা-কর্মীদের ভালোবাসা নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে একনিষ্ঠভাবে পরিস্কার ও পরিচ্চন্নভাবে কাজ করে যেতে হবে। কোন চক্র যেন ছাত্রলীগের ভাবমুর্তী নষ্ট না করতে পারে সেদিকে লক্ষ রাখার আহবান জানান।