কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় দুই ভাইসহ তিনজন নিহত, আহত নয়

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ায় এক সড়ক দূর্ঘটনায় দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের ৩জন নিহতসহ ৯জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ামর‌্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন

নিহতরা হলেন দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের বারি সর্দারের দুই ছেলে ইন্তাদুল (৪২) ও আব্দুল গাফ্ফার (৪০) এবং একই গ্রামের আজিল প্রামানিকের ছেলে ছানোয়ার (৪৫)। এছাড়া আহতরা হলেন, সাইদুল (৩৮), আসাদ আলী (৪৫), মুন্নাফ আলী (৪৩), সুইট ইসলাম (৪২), সিহাব উদ্দিন (৪৫) সহ নয়জন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের আলাউদ্দিন নগর এলাকায় স্যালো ইঞ্জিন চালিত যাত্রী বোঝাই আলগামন ও সবজি বোঝাই আলগামনের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩জন নিহত এবং ৯জন আহত হয়েছেন। নিহত এবং আহতরা সবাই দৌলতপুর উপজেলার বাসিন্দা বলে জনান তারা। বিষয়টি কুষ্টিয়ার কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার নিশ্চিত করে বলেন, নিহতদের মর্গে পাঠনো হয়েছে এবং আহতরা চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আছেন বলে জানান তিনি।

সড়ক দূর্ঘটনা এলাকা

এদিকে দৌলতপুর উপজেলায় একই পরিবারের কর্মক্ষম আপন দুইভাই সহ প্রতিবেশি একজন সড়ক দূর্ঘটনায় নিহতের ঘটনায় এলাকায় হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়েছে।সকালে নিহত এবং আহতদের পরিবারের কাছে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছে উপজেলা পরিষদ চেয়ামর‌্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তরের পক্রিয়া দুপুরের পরে হবে বলে জানাযায়।