কোমরে পিস্তল নিয়ে ভোটের প্রচারণায় আ. লীগ নেতা, ছবি ভাইরাল

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

 নরসিংদী:-নরসিংদী-২ আসনের পলাশ উপজেলার আমদিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী ডা.আনোয়ারুল আশরাফ দিলীপের গণসংযোগে পিস্তল নিয়ে উপস্থিত থাকার অভিযোগ ওঠেছে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত আওয়ামী লীগ নেতার নাম নাজিম উদ্দিন ভুইয়া রিপন। তিনি ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। তার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

জানা যায়, গত বৃহষ্পতিবার (২০ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে আমদিয়ার ইউনিয়নের কান্দাইল গ্রামে কর্মী সমর্থকদের নিয়ে নৌকার প্রচারণা চালান তিনি। এ সময় কোমরে কালো রঙের পিস্তল দেখা যায়।

এদিকে, গত ৪ ডিসেম্বর নরসিংদী জেলা প্রশাসক ড.বদিউল আলমের স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, আগামী ৭ জানুয়ারি পর্যন্ত অস্ত্র বহন ও প্রদর্শন নিষেধ।

এ বিষয়ে অভিযুক্ত রিপন বলেন, অস্ত্রটি লাইসেন্সকৃত। নির্বাচনের চলাকালে বহন করা যাবে না এমন কোনো আদেশ আছে তা আমি জানি না। কোমরে আমার পিস্তল ছিল। আমি কাউকে ভয় দেখাইনি। এতে নির্বাচনী আচরণ বিধি লঙ্গন হয়েছে কি না তাও আমার জানা নেই।

পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল আলম বলেন, এ বিষয়ে স্পষ্ট নির্দেশনা দেয়া হয়েছে যাতে নির্বাচন চলাকালীন কোনো অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করা না হয়। সব ধরনের অস্ত্র প্রদর্শন আপাতত নিষিদ্ধ।

তবে, নরসিংদী-২ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আনোয়ারুল আশরাফ দিলীপকে কল দিলে তিনি কল রিসিভ করেননি।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ওমর ফারুক বলেন, বিষয়টি আমাদের নজরে এখনও আসেনি। খোঁজ খবর নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।