গাজীপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

গাজীপুর জেলা প্রতিনিধি:- গাজীপুর সিটি করপোরেশনের বাঙালগাছ এলাকায় মাছ ধরে ফেরার পথে দুই ভাইকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের স্বজনদের দাবি, পাওনা টাকার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় তারা নিহত হয়েছেন।

তবে পুলিশ বলছে, নিহতদের নামে ছিনতাইয়ের মামলা রয়েছে। কী কারণে কারা তাদের হত্যা করেছে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।শুক্রবার (২০ অক্টোবর) রাতে নগরীর বাঙ্গালগাছ বাঁশপট্টি এলাকায় এ ঘটনা ঘটে বলে সদর মেট্রো থানার ওসি জিয়াউল হক জানান।নিহতরা হলেন, ময়মনসিংহের নান্দাইল থানার মহিষকুরা গ্রামের আবুল কাশেমের ছেলে মো. শফিকুল ইসলাম (৩২) ও তার ভাই মো. শুক্কুর আলী (২৫)।

তারা গাজীপুর মহানগরীর বাঙালগাছ এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।নিহতের স্বজনরা জানায়, শফিকুল ইসলাম বাসের হেলপার ও শুকুর আলী অটোরিকশা চালাতেন। বিকেলে বাসা থেকে তারা বরশি দিয়ে মাছ ধরতে যান। এরপর ফেরার পথে বাঙাল গাছ এলাকায় পাওনা টাকার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাদের লাঠিসোটা নিয়ে হামলা করে।

একপর্যায়ে তাদের মারপিটে ঘটনাস্থলে শফিকুল ও তার ভাই শুকুর আলী নিহত হন। এ ঘটনায় দায়ীদের বিচার দাবি করেন নিহতদের স্বজনরা।সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল ইসলাম বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-নম্বরের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়।

সেখান থেকে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়।গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) আবু তোরাব মো. শামছুর রহমান বলেন, নিহতদের নামে ছিনতাইয়ের মামলা রয়েছে।

কয়েকদিন আগে তারা জেল থেকে ছাড়া পেয়েছেন। আর্থিক লেনদেন নাকি পূর্ব বিরোধের জের ধরে এই জোড়া হত্যাকাণ্ড তা তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেফতারসহ আইনি ব্যবস্থা নেয়া হবে।