ছোট তিন ভাই মিলে বড় ভাইকে পেটালেন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কে এম শাহীন রেজা :- কুষ্টিয়া শহরের প্রাণ কেন্দ্র কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের টাউন হল রোড পূর্ব মজমপুর।

এলাকার বাসিন্দা এডভোকেট এনামুল হকের তিন ছেলে একত্রিত হয়ে পারিবারিক সম্পত্তির জের ধরে তিনজন ছোট ভাই একত্রিত হয়।

তাদেরই আপন বড় ভাই মনজুর রেজা এনামকে গতকাল দুপুরে বেধড়ক পিটিয়ে জখম করেছে। এ বিষয়ে মঞ্জুর রেজা এনাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

মনজুর রেজা এনাম ইতিপূর্বে তার নিজ মালিকানাধীন স্কলার কিন্ডারগার্ডেন নামের একটি প্রতিষ্ঠানের প্রিন্সিপাল ও মালিক ছিলেন।মনজুর রেজা এনামের অভিযোগ সূত্রে জানা যায়, পৈত্রিক সম্পত্তি আত্মসাতের লক্ষ্যে তার উপর নানান ভাবে অত্যাচার করে আসছিল।

সম্পত্তি আত্মসাতের সূত্র ধরে তারই আপন তিন ছোট ভাই এডভোকেট ইয়াসির রেজা এনাম, তানভীর রেজা এনাম ও এডভোকেট আসিফ রেজা এনাম গতকাল দুপুরে তার নিজ বাড়িতেই তার ওপর হামলা করে।

তার লিখিত অভিযোগ সূত্রে এটাও জানা যায়, তিন ভাই পূর্বপরিকল্পিতভাবে প্রাণনাশের উদ্দেশ্যে লাঠিসোটা বাটাম ও ধারালো অস্ত্র নিয়ে হত্যা করার উদ্দেশ্যে ছুটে আসলে সে সময় তার স্ত্রী ও সন্তান এসে তাকে রক্ষা করে।

তার আগেই তাঁকে বেধড়ক মারপিট করে জখম করে। অভিযোগে এটা উল্লেখ আছে যে তাকে অনেক পূর্ব থেকেই বিভিন্ন ধরনের ঝগড়া বিবাদ করে আসছে এবং তাকে বাড়ী হতে বের করে দেয়ার পাঁয়তারা করে চলেছে ।

অবশেষে ক্ষতবিক্ষত দেহ নিয়ে ছুটে যায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে কুষ্টিয়া মডেল থানার শরণাপন্ন হয়ে উক্ত তিনজন এর নামে গত ২২/১২/২০২০ তারিখ ৩ ঘটিকার সযময় একটি অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী মনজুর রেজা এনাম প্রতিবেদককে বলেন, গত এক বছর আগে একইভাবে আমার তিন ভাই আমাকে এভাবেই মেরেছিলেন পারিবারিক মান-সম্মানের ভয়ে আমি এটাকে ধামাচাপা দিয়ে ছিলাম।

এবার আমি এর সুষ্ঠু বিচার চাই। সেই সাথে কুষ্টিয়ার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের কাছে বিনীত প্রার্থনা প্রার্থনা জানিয়ে উপরোক্ত বিষয়গুলো সুষ্ঠুভাবে তদন্ত করে আমার তিন ভাই এর সুষ্ঠু বিচার করা হোক।