জামাত বিএনপি-র সন্ত্রাসী কর্মকান্ডকে প্রশ্রয় দেওয়া হবে না: এমপি বাদশাহ্

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর(কুষ্টিয়া) প্রতিনিধি:- দেশে জামাত বিএনপি-র কোন রকম সন্ত্রাসী কর্মকান্ডকে আমরা প্রশ্রয় দেবো না। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচালের চেষ্টা ও নৈরাজ্যের প্রতিবাদে যৌথ সভা ও শান্তি সমাবেশে এসব কথা বলেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্।

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২৮অক্টোবর শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই যৌথ সভা ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

৭৫ কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.কা.ম. সরওয়ার জাহান বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. শরিফ উদ্দিন রিমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টিপু নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক ও ছাদিকুজ্জামান খান সুমন, এ্যাড. নজরুল ইসলাম প্রমূখ্য। সেসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রেজাউল করিম, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, প্রাগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল, মথরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার কবীর মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মোস্তাহিদ মিঠু, সাধারণ সম্পাদক রফিকুল করিম রিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুর রহমান মোহন, যুব মহিলা লীগের সভাপতি আয়েশা আক্তার লিনা, সাধারণ সম্পাদক উলকাতুন নেছা, সাংস্কৃতিক সম্পাদক সাদিয়া রহমান নুপুরসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃীবৃন্দরা।

এ সময় বক্তারা বলেন জামাত বিএনপি যদি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এদেশে কোন সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা চালাই তাহলে আমরা দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে তাদের মোকাবেলা করবো।