ঝিনাইদহে আ.লীগের দুই নেতাকে কুপিয়ে জখম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:- ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গায় আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

রোববার (১৩ আগস্ট) রাত ৯টার দিকে নলডাঙ্গার কালীতলা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।আহতরা হলেন নলডাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হযরত বিশ্বাস (৩৫)। অপরজন নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সীমা খান (৫৩)। তারা সদর উপজেলার খড়াশুনী গ্রামের বাসিন্দা।

অভিযোগ উঠেছে, নলডাঙ্গা ইউনিয়নে রাজনৈতিক আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ চলছে। একপক্ষে রয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান কবির হোসেন। অপর পক্ষে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কর্মী এমদাদুল হক সোহাগ।আহতরা কবির হোসেনের সমর্থক। এর জেরে সোহাগের লোকজন তাদের ওপর হামলা করে। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত বলেন, হযরত বিশ্বাস ও সীমা খানের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।’এ বিষয়ে কবির হোসেন বলেন, ‘আমার সমর্থক হযরত ও সীমা বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। সোহাগের লোকজন তাদের ওপর হামলা করেছে।’তবে এমদাদুল হক সোহাগ বলেন, ‘আমার কোনো গ্রুপিং নেই। আমি উপজেলার রাজনীতি করি। নলডাঙ্গার মারামারির সঙ্গে আমি জড়িত না। কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদের জন্য ভবিষ্যতে লড়াই করব।

এ জন্য প্রচারও চালাচ্ছি। হয়তো এ কারণে শত্রুতা করে কেউ আমার নাম ব্যবহার করছে।’ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ‘পূর্ববিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি জড়িতদের ধরতে অভিযান চলছে।