ঝিনাইদহে আ. লীগ প্রার্থীর মিছিলে হামলা, আহত ৭

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝিনাইদহ:- ঝিনাইদহ-১ ও ঝিনাইদহ-২ আসনে আওয়ামী লীগ প্রার্থীর মিছিলে পৃথক হামলার ঘটনা ঘটেছে। ঝিনাইদহ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম এবং ঝিনাইদহ-২ আসনের নাসের শাহরিয়ার জাহেদী মহুলের সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঝিনাইদহ-১ আসনের শৈলকুপা উপজেলার মীনগ্রামে হামলার এ ঘটনা ঘটে। আর ঝিনাইদহ-২ আসনের সদর উপজেলার বাগডাঙ্গায় এ ঘটনা ঘটে। এ দুই ঘটনায় ৭ জন আহত হয়েছে। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় ঝিনাইদহ-১ আসনের শৈলকুপা উপজেলার আবাইপুর থেকে একটি মিছিল বের করে নৌকার সমর্থকরা। মিছিলটি মীনগ্রামের মোল্লাপাড়ায় পৌঁছালে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলামের সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। এতে লালন বিশ্বাস, রিকুল বিশ্বাস, হিমেল বিশ্বাস ও উকিল মুসল্লী নামের ৪ জন আহত হযন। পরে তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় ঝিনাইদহ-২ আসনের সদর উপজেলার সুরাট বাজার থেকে নৌকার সমর্থকরা পৃথক একটি মিছিল বের করে। মিছিলটি বাগডাঙ্গা গ্রামে পৌঁছালে স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদীর সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। এতে আশিকুর রহমান, বাপ্পি ও বকুল নামে ৩ আওয়ামী লীগ কর্মী আহত হযন। পরে তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীন উদ্দিন বলেন, এ বিষয়ে অভিযোগ দিলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-১ ও ঝিনাইদহ-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যথাক্রমে মো. আব্দুল হাই ও তাহজীব আলম সিদ্দিকী।