টয়লেটের ট্যাংকের পেছনে মিলল সাত কেজি হেরোইন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :- চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরআলাতুলী ইউনিয়নের সীমান্তবর্তী কোদালকাটি গ্রামে র‌্যাব ও বিজিবি যৌথ অভিযান চালিয়ে সাত কোটি ১৩ লাখ টাকা মূল্যের ৭ কেজি ১৩০ গ্রাম হেরোইনসহ একজনকে গ্রেফতার করেছে। এসব হেরোইন বাড়ির টয়লেটের ট্যাংকের পেছনে বিশেষ কায়দায় রাখা ছিল।

গ্রেফতার ব্যক্তি চরআলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে শফিকুল ইসলাম লাদেন।

র‌্যাব-৫ এর অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১২টার সময় র‌্যাব-৫ এর একটি দল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সীমান্তবর্তী চরআলাতুলী ইউনিয়নের কোদালকাটি গ্রামের শফিকুল ইসলাম লাদেনের বাড়িতে অভিযান চালায়। ওই বাড়ির টয়লেটের ট্যাংকের পেছনে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় সাত কেজি ১৩০ গ্রাম হেরোইন উদ্ধারসহ লাদেনকে গ্রেফতার করা হয়। অভিযানস্থল সীমান্ত সংলগ্ন হওয়ায় এ অভিযানে ৫৩ বিজিবির পোল্লাডাঙ্গা ক্যাম্পের সহযোগিতা নেওয়া হয়।

তিনি আরও জানান, গ্রেফতার লাদেন ওই অঞ্চলের হেরোইন আমদানির গডফাদার হিসেবে পরিচিত এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হেরোইন বেচাকেনার অভিযোগে চারটি মামলা রয়েছে। এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।