ডিভোর্স দেয়ায় প্রাক্তন স্ত্রীর গায়ে আগুন দিলেন স্বামী

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নরসিংদী :– নরসিংদী রায়পুরায় ডিভোর্স দেয়ার কারণে প্রাক্তন স্ত্রীর গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছেন স্বামী। এ ঘটনায় লতা আক্তার (২৭) নামে ওই নারী এবং তার প্রাক্তন স্বামী খলিলুর রহমান (৩২) দুজনেই গুরুতর দগ্ধ হয়েছেন। রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রায়পুরা উপজেলার মরজাল ব্রাহ্মণের টেক এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সংরক্ষিত ইউপি সদস্য রেহানা বেগম জানান, লতা আক্তার নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল এলাকার মফিজুর রহমানের মেয়ে। তিনি পেশায় একজন চিকিৎসক। কয়েক বছর আগে শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করেন লতা। বর্তমানে তিনি নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকের দায়িত্ব পালন করছেন।

তিনি আরও জানান, ২ বছর আগে নিজের পছন্দে গাজীপুরের কাপাশিয়া উপজেলার বেলাশী এলাকার আতর আলীর ছেলে খলিলুর রহমানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন লতা। বিয়ের বেশ কিছুদিন পর লতা জানতে পারেন খলিলুর রহমান পেশায় একজন ড্রাইভার। বিষয়টি লতা স্বাভাবিকভাবে নিতে পারেননি। মিথ্যা পরিচয়ে প্রতারণা করে বিয়ে করার অভিযোগে গত দুই মাস আগে তার স্বামীকে ডিভোর্স দেন তিনি।

এ ঘটনায় স্বামী খলিলুর রহমান ক্ষিপ্ত হয়ে রোববার দুপুরের দিকে লতার বাড়িতে আসে। পরে লতার গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সে। এসময় দুজনেই গুরুতর অগ্নিদগ্ধ হয়। পরে এলাকাবাসী লতাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

এদিকে, গুরুতর আহত স্বামীকে এলাকাবাসীর সহায়তায় তার পরিবারের পক্ষ থেকে কোথায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে তা জানা যায়নি।

এ বিষয়ে নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অগ্নিদগ্ধ দুজনেই চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।