দুর্বৃত্তের অস্ত্রের কোপে কবজি গেলো শিক্ষকের

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:- কুষ্টিয়ায় ধারালো অস্ত্রের কোপে কলেজ শিক্ষক তোফাজ্জেল বিশ্বাসের হাতের কবজি কেটে নিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৩১ মে) দুপুর আড়াই টারদিকে কুষ্টিয়া সদর উপজেলার অন্তর্গত বংশীতলা নতুন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

হামলার শিকার তোফাজ্জেল বিশ্বাস কুমারখালী উপজেলার বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, নিজ বাড়ি থেকে কুষ্টিয়া শহরে আসার সময় বংশীতলা নতুন কাছে লুকিয়ে থাকা ১০/১২ জনের সংঘবদ্ধ দল অধ্যাপক তোফাজ্জেল হোসেনের উপর উপর অতর্কিত আক্রমণ ও হামলা চালায়। এ পর্যায়ে দুর্বৃত্তরা ধারালো অস্ত্রের কোপে তার ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দেয়।

ঘটনার পর রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি কুমারখালী বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালাল বিশ্বাসের ছেলে।

জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা ঘটনাটি ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনো আটক করতে পারেনি।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম সত্যতা স্বীকার করে জানান, ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। তবে পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।