দৌলতপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হেলাল উদ্দিন, দৌলতপুর (কুষ্টিয়া):- স্মার্ট হবে স্হানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার”এই প্রতিপাদ্যে কুষ্টিয়ার দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়েছে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ প্রাঙ্গণে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন।এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা প্রকৌশলী মো. রাকিব হাসান,জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো. খাদিমুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন,পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মির্জা কে ই তুহিন,সমাজ সেবা কর্মকর্তা তৌফিকুর ইসলাম প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সরকারি দপ্তরের কর্মকর্তা ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

জাতীয় স্থানীয় সরকার দিবস পালনের মাধ্যমে জনগণের জন্য সেবা প্রদান কার্যক্রম আরো গতিশীল হবে এবং সেবা প্রদানের পদ্ধতি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি পাবে, সর্বোপরি সেবা প্রদানের মাধ্যমে সরকারি দপ্তরগুলোর সাথে জনগনের মেলবন্ধন সুদৃঢ় হবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।