দৌলতপুরে জেলা পরিষদ সদস্য নির্বাচনে বিজয়ী হলেন যারা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:– কুষ্টিয়া জেলা পরিষদ নির্বাচনে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন তারা হলেন আনারস প্রতীক নিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান ও জেলা জাসদের সভাপতি মোটরসাইকেল প্রতীক নিয়ে আলহাজ্ব গোলাম মহসিন।

জেলা পরিষদ চেয়ারম্যান পদে আনারস প্রতীকে ৭৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আলহাজ্ব সদর উদ্দিন খান। তার নিকটতম প্রতিদ্বন্দী আলহাজ্ব গোলাম মহসিন মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২০০ ভোট।দৌলতপুর উপজেলায় ১২৯ ভোট পেয়ে ১নং ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য পদে নির্বাচিত হয়েছেন ব্যবসায়ী হাজী হুমায়ুন কবির। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল কাদের তালা প্রতীক পেয়েছেন ৩৭ ভোট।

এছাড়া ১নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মায়াবী রোমান্স মল্লিক (দৌলতপুর, ভেড়ামারা, মিরপুর উপজেলা) ২৬৮ ভোটে হরিন প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী শারমিন আক্তার নাছরিন মাইক প্রতীকে ১৩৫ ভোট পেয়েছেন ।উপজেলার মানিকদিয়াড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৮৫ জন স্থানীয় জনপ্রতিনিধি এই ভোট প্রয়োগ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল জব্বারের নেতৃত্বে ভোট কেন্দ্রের নিরাপত্তায় নিয়জিত ছিল পুলিশ, বিজিবি, ডিবি, আনছার ও র‌্যাবের টিম। সেসময় প্রশাসনের কঠোর নজরদারিতে অনুষ্ঠিত হয় জেলা পরিষদ নির্বাচন।