দৌলতপুরে টিউবওয়েল স্থাপন করলেন চ্যারিটি পিচ এন্ড স্মাইল ফাউন্ডেশন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মোঃ আশিক ইসলাম দৌলতপুর:- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের আমদহ গ্রামে চ্যারিটি পিচ এন্ড স্মাইল ফাউন্ডেশনের অর্থায়নে পুরাতন আমদহ বাজার জামে মসজিদের ওযু খানার কাজ ও টিউবওয়েল উদ্বোধন করা হয়েছে।

পানির অপর নাম জীবন। এই কথাটা আমরা প্রায়ই শুনে থাকি। সুস্থ ও রোগ প্রতিরোধ করার জন্য মানুষের শরীরে প্রতিদিন পানির প্রয়োজন রয়েছে। খাবার ছাড়া জীবনধারণ করা কষ্টকর, কিন্তু পানি ছাড়া জীবন ধারণ করা অসম্ভব। মানুষসহ প্রতিটি প্রাণীর জীবনধারণের জন্য পানির প্রয়োজন অপরিহার্য।

আর এই বিশুদ্ধ খাওয়ার পানি মসজিদ, মাদরাসা, গোরস্তান ও গ্রামাঞ্চলে অবহেলিত মানুষের দ্বারপ্রান্তে ,পৌঁছে দিচ্ছে চ্যারিটি পিচ এন্ড স্মাইল ফাউন্ডেশনে নামের একটি সংগঠন।

এরই ধারাবাহিকতায় গত শুক্রবার (২০ ফেব্রুয়ারি ) বিকাল ৪ টার সময় আমদহ বাজারের নবনির্মাণরত জামের মসজিদের টিউবওয়েলটি উদ্বোধন করেন চ্যারিটি পিচ এন্ড স্মাইল ফাউন্ডেশনে সভাপতি মোহাম্মদ শাহ নেওয়াজ টিটু।

উক্ত অনুষ্ঠানের উপস্থিত ছিলেন আমদহ বাজার মসজিদ কমিটি ও পুরাতন আমদহ বাজার কমিটির সভাপতি পল্লী চিকিৎসক আউলাদ হোসেন সেন্টু, বীর মুক্তিযোদ্ধা ওয়াজ হোসেন, মাওলানা শাসাবুল হোসেন, মোঃ মেহের আলী, মোঃ ঝুমর হোসেন, মোঃ আশিক ইসলাম, মোঃ সোবিদ হোসেন, মোঃ জামাল হোসেন সুলতানসহ স্থানীয় ব্যক্তিবর্গদের উপস্থিতিতে উদ্বোধন করা হয়।