দৌলতপুরে ডাংমড়কা বাজারে র‌্যাব-১২‘র অভিযানে ৯০০ পিস মেয়াদ উর্ত্তীণ ট্যাপেন্টা উদ্ধার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:- কুষ্টিয়া দৌলতপুর ডাংমড়কা বাজারে র‌্যাব-১২‘র অভিযানে ৯০০ পিস মেয়াদ উর্ত্তীণ ট্যাপেন্টা ও পেন্টাগনসহ এক বিক্রয় প্রতিনিধি আটক। জারিমানা ও সিলগালা করা হয়েছে আদর্শ মেডিকেল হল এবং বিক্রয় কর্মী আলমগীর, পিতাঃ আকবর আলী কে আটক করেছে র‌্যাব-১২‘র সদস্যরা।

শুক্রবার দুপুর ১ টার সময় গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১২ এই অভিযান পরিচালনা করে বলে যানা যায়। সেই সময় র‌্যাব-১২ এর সাথে উপস্থিত ছিলে দৌলতপুর উপজেলা ভূমি কর্মকর্তা আজগর আলী।

এবিষয়ে দৌলতপুর উপজেলা ভূমি কর্মকর্তা আজগর আলী সাথে কথা বললে তিনি জানান আমি অভিযান চলাকালীন সময়ে সেখানে উপস্থিত ছিলাম। সুনিদিষ্ঠ তথ্যের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করেছে র‌্যাব-১২‘র সদস্যরা।

সূত্রে জানা যায়, দৌলতপুর ডাংমড়কা বাজারে জনতা ব্যাংকের নিচে জনি মোল্লা, পিতা: গেদু মোল্লার আদর্শ মেডিকেল হল নামক ঔষধের দোকানে দীর্ঘদিন ধরে নকল ঔষধ ও মেয়াদ উর্ত্তীণ ঔষধ বিক্রয় করে আসছে।

সূত্রে আরোও জানা যায় দোকনটির ড্রাগ লাইসেন্স, ট্রেড লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজ পত্র কোন কিছুই ছিল না। সেই সাথে নেসা জাতীয় পণ্য বিক্রয় করতেন দোকান মালিক জনি মোল্লা।

এলাকা সুত্রে জানা যায়, শুক্রবার দুপুরে জুম্মা নামাজের সময় দোকানটি খোলা রেখে বর্তমানে নেসার কাজে ব্যবহার করা ট্যাপেন্টা ও পেন্টাগন ঔষধ বিক্রয় করছিল যার মধ্যে বেশীর ভাগ ছিল মেয়াদ উর্ত্তীণ। সেই সময় গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-১২‘র একটি চৌখশ টিম  দোকানটিতে অভিযান চালায়।

বিষয়টি বুঝতে পেরে দোকান মালিক জনি মোল্লা সেখান থেকে পালিয়ে যায়। দোকান তল্লাশি করে প্রায় ৯০০ পিচ মেয়াদ উর্ত্তীণ ট্যাপেন্টা ও পেন্টাগনসহ ২০১০ সাল পর্যন্ত মেয়াদ উত্তির্ন ঔষধ জব্দ করা হয়। দোকান মালিককে না পেয়ে তার সহযোগী বিক্রয় প্রতিনিধি আলমগীর কে আটক করে নিয়ে যায় র‌্যাব-১২।

এই বিষয়ে র‌্যাব-১২ সাথে কথা বলে জানা যায়  বর্তমানে ডাংমড়কা বাজারে আদর্শ মেডিকেল হলসহ ৩ দোকানে অভিযান পরিচালনা করা হয়েছে। তাদের নামে মামলা প্রস্তুত করা হচ্ছে।