দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হেলাল উদ্দিন,দৌলতপুর (কুষ্টিয়া)// কুষ্টিয়ার দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার( ২৮ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ফিলিপনগর পি এস এস মাধ্যমিক বিদ্যালয়ে কেক কাটা , আলোচনা সভা ও আনন্দভোজের মধ্য দিয়ে দিনটি উদযাপন করা হয়।

অনুষ্ঠানে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে কেক কাটেন।অনুষ্ঠানে সাংসদ বাদশাহ্ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার অভিভাবক হিসেবে নিজের জীবন বাজি রেখে বাংলার জনগণের জন্য কাজ করে যাচ্ছেন।

তার অভিজ্ঞতা আর দূরদর্শিতা আজ বাংলাদেশের উন্নয়নকে ত্বরান্বিত করেছে। আমরা আজ বাংলার অভিভাবককে সামনে নিয়ে সবাই ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে তার হাতকে শক্তিশালী করবো।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো.টিপু নেওয়াজ, সহ-সভাপতি আব্দুর রশিদ বাবলু,সহ-সভাপতি সেলী দেওয়ান, যুগ্ন সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, সাংগঠনিক সম্পাদক আতিয়ার রহমান সরদার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মায়াবী রোমান্স মল্লিক,সদস্য মো.নজরুল ইসলাম, মো.ইসাহাক আলী প্রমুখ।জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।