দৌলতপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আশিক দৌলতপুর :- কুষ্টিয়ার দৌলতপুরে লাইফ কেয়ার কনসালটেশন সেন্টার এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (৯ আগস্ট ) লাইফ কেয়ার কনসালটেশন সেন্টার উদ্বোধন উপলক্ষে সকাল ৮ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার আল্লারদর্গা বাজারে ‘লাইফ কেয়ার কনসালটেশন সেন্টারের কার্যালয়ে মেডিকেল ক্যাম্পেইটিতে যথাক্রমে মেডিসিন, গাইনী, অর্থোপেডিকস সার্জারীসহ মোট ৮ টি বুথ স্থাপন করা হয়।

উক্ত মেডিকেল ক্যাম্পে বিভিন্ন বিষয়ে প্রায় ৪ শত অসহায়, দরিদ্রসহ সর্বস্তরের রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেওয়া হয়।পাশাপাশি তাদের মধ্যে কিছু বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়। ফ্রি চিকিৎসা নিতে সকাল থেকে আশেপাশের কয়েকটি গ্রামের মানুষ ভিড় করেন।

স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চিকিৎসা দিতে বিভিন্ন হাসপাতালের ৮ জন মেডিকেল অফিসার নিয়োজিত ছিলেন।এসময় উপস্থিত ছিলেন লাইফ কেয়ার কনসালটেশন সেন্টারের চেয়ারম্যান ও গাংনী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার ডাঃ ইমদাদুল হক টোটনসহ উপস্থিত ছিলেন ডাঃ সীমা বিশ্বাস, ডাঃ সুমাইয়া ইয়াসমিন,ডাঃ মোঃ আবীর হোসেন,ডাঃ মোঃ জামিরুল ইসলাম,ডাঃ সুমাইয়া আফরোজ,ডাঃ আব্দুল-আল মারুফ ও ডাঃ মোঃ আশিক উর রহমান। লাইফ কেয়ার কনসালটেশন সেন্টারের চেয়ারম্যান ইমদাদুল হক টোটন বলেন, আমাদের সেন্টারের উদ্দেশ্য গন মানুষের সেবা করা।

সবসময়ই যেন আমরা মানুষের সেবা করতে পারি সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। শুধু আল্লারদর্গা এলাকায় নয়, পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।