দৌলতপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে এমপি সরওয়ার জাহান

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদন:- কুষ্টিয়ার দৌলতপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ্।

তিনি মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ও আড়িয়া ইউনিয়নসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।এ সময় তিনি মন্ডপগুলোর পুরোহিত, কমিটির সভাপতি ও ভক্তদের সাথে শুভেচ্ছা মতবিনিময় করেন।

এসময় এমপি সরওয়ার জাহান বাদশাহ্ বলেন, আওয়ামীলীগ ক্ষতায় থাকলে হিন্দু সম্প্রদায় তথা সকল ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে থাকে। ফলে সম্প্রীতির এ ভ্রাতৃত্ব যে কোন মূল্যে বজায় রাখতে হবে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে দৌলতপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. টিপু নেওয়াজ,বীর মুক্তিযোদ্ধা মোরশেদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব মোল্লা,খলিসাকুন্ডি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জুলমত হোসেন, উপজেলা দূর্গা পূজা উদযাপন পরিষদ-২০২৩ এর সাধারণ সম্পাদক বাবু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মোদারছেদ হোসেন, যুবলীগ নেতা এনামুল হক,আওয়ামী লীগ নেতা বেনজীর আহমেদ বাবু খানসহ স্ব স্ব এলাকার দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সরকারি সহায়তার পাশাপাশি এমপি তার নিজেস্ব তহবিল থেকে উপজেলার ১৪টি পূজা মন্ডপে ৫ হাজার করে নগদ টাকা প্রদান করেন।