দৌলতপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) এর পৃথক অভিযানে পিস্তল, দেশীয় অস্ত্র, ৪০ পিস ইয়াবা ও গাঁজাসহ তিনজন আটক

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

রাকিব হাসান ।। কুষ্টিয়ার দৌলতপুর থানাধীন জয়ভোগা গ্রামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)/

জেলা কার্যালয়,কুষ্টিয়া কতৃক ০৯/১০/২০২১ তারিখ ১০.৫০ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে পরির্দশক মোঃ বেলাল হোসেনের নেতৃত্বে একটি আভিযানিক দল জয়ভোগা গ্রামস্থ মোঃ মাসুদ রানা(২৪ ) বাড়ীতে অভিযান চালিয়ে ০১টি বিদেশী পিস্তল (মেড ইন ইউএসএ), ০৩টি তরবারি, ০২টি চাইনিজ কুড়াল ও ৪০ পিচ ইয়াবা উদ্ধার করে এবং অভিযানকারী দল মাসুদ রানা, পিতাঃ মোঃ সাদেক আলী কে অবৈধ অস্ত্র ও ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করতে সমর্থ্য হয়।

মাদকদ্রব্য

ধৃত মাসুদকে জিজ্ঞাসাবাদে জানাযায়, বিক্রয়ের উদ্দেশ্যে সে বিদেশী পিস্তল ও ইয়াবা নিজ হেফাজতে রেখেছিল। অভিযুক্ত মাসুদ রানার বিরুদ্ধে ‘ দ্য আর্মস অ্যাক্ট ১৮৭৮ এর ১৯(ক) ধারায় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় পৃথক ২টি মামলা দৌলতপুর থানায় দায়ের করা হয়েছে।

অপরদিকে গত ৮/১০/২০২১ তারিখে উপজেলার সোনাইকুন্ডি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে পরির্দশক মাহবুবা জেসমিন রুমা এর নেতৃত্বে একটি দল সকাল ৮.৩০ টার সময় মাদক ব্যবসায়ী সাইদুল মন্ডল(৩০), এর নিজ বসত বাড়ীতে অভিযান চালিয়ে তাকে ০৫ কেজি ও ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে /

অভিযানকারী দল একই স্থানে অপর একজান মাদক ক্রেতা জহিরুল ইসলাম (২৯), সাং-ইনসাফনগর কে ১০০গ্রাম গাজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। পরে দৌলতপুর থানায় আটককৃত আসামীদ্বয় সাইদুল ও জহিরুল এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।