দৌলতপুরে যথাযোগ্যে মর্যাদায় উদ্‌যাপিত হলো মহান বিজয় দিবস

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর কুষ্টিয়া:- মহান বিজয় দিবস উপলক্ষ্যে মহান বিজয় দিবস উপলক্ষ্যে দৌলতপুরে স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন দৌলতপুর উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা কমান্ড। সারা দেশের ন্যায় কুষ্টিয়া দৌলতপুরে ও দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে।

শনিবার সূর্যোদয়ের সাথে সাথে দৌলতপুর উপজেলা পরিষদের মধ্যে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের সূচনা হয়। পরে শহিদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানানো হয়।

প্রথমে রাষ্ট্রের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ্ শ্রদ্ধা জানান। এরপর উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান অ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন, থানা পুলিশের পক্ষে ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষে ভারপ্রাপ্ত কমান্ডার ইউএনও ওবায়দুল্লাহ্,,দৌলতপুর প্রেস ক্লাব ডিপিসি সকল সদস্য বৃন্দ, দৌলতপুর প্রেস ক্লাব,আল্লারদর্গা প্রেসক্লাব,দৌলতপুর রিপোর্টার্স ক্লাব।

এছাড়াও সকাল ১১টার সময় উপজেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি অ্যাডভোকেট সরওয়ার জাহান বাদশাহ এমপি, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ রেজাউল হক চৌধুরী শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানানো শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহিদ বুদ্ধিজীবী, বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা ও দেশের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

উপজেলা পরিষদের প্যারেড মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও শরীর চর্চা প্রদর্শন করা হয়। মুক্তিযোদ্ধা কমান্ড, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন। একইসাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ শেষে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। পরে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন ও সালম গ্রহণ করা হয়। এছাড়াও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদ্‌যাপিত হচ্ছে।