দৌলতপুরে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি বাদশাহ্

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হেলাল উদ্দিন,দৌলতপুর (কুষ্টিয়া):- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের ডাংমড়কা গ্রামের জনগুরুত্বপূর্ণ একটি কার্পেটিং রাস্তার নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) সকালে রাস্তাটির নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্।উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সাবেক ব্যাংক কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগ নেতা মাইনুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড.এজাজ আহমেদ মামুন,উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. টিপু নেওয়াজ,আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাকী,উপজেলা প্রকৌশলী মো. রাকিব হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. শামীম হোসেন, মিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আসলাম হোসেন,উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল হামিদ, সাবেক চেয়ারম্যান মকবুল হোসেন, যুবলীগ নেতা ওয়াসিম কবিরাজ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জান মোহাম্মদ,আওয়ামী লীগে নেতা মোকাদ্দেস রহমান,পাপ্পু প্রমুখ।

বৃহত্তর কুষ্টিয়া জেলা গ্রামীণ অবকাঠামোউন্নয়ন প্রকল্পের আওতায় কাজের ঠিকাদারপ্রতিষ্ঠান মেসার্স আরেফিন ট্রেডাসের পক্ষে মিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আসলাম আরেফিন মাধ্যমে জানা যায় ২০২২-২৩অর্থবছরে ১,২৭,৭২,০০৯/= চুক্তিমূল্যেডাংমড়কা প্রাইমারী স্কুল-মশাউড়া সড়ক উন্নয়ন ১৫০০ মিঃ চেইলেজে রাস্তারনির্মাণ কাজটির উদ্বোধন করা হয়েছে ৷