দৌলতপুরে সাংবাদিক সোহাগের উপর হামলার ঘটনায় আটক ১

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর প্রতিনিধি:- কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের ওপর হামলার ঘটনায় ছাত্রদলের ক্যাডার ও কিশোর গ্যাং এর সদস্য বিজয় হোসেন (২৩) নামে একজনকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

বুধবার দুপুর দুইটার দিকে দৌলতপুর উপজেলা বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটকৃত বিজয় উপজেলা পূর্বপাড়া গ্রামের লালুর ছেলে। এলাকাবাসী জানান বিজয় ছাত্রদলের ক্যাডার এবং একটি স্থানীয় কিশোর গ্যাং এর সশস্ত্র সদস্য। উল্লেখ্য, গত ২৩ সালের নভেম্বর মাসের ৪ তারিখ দিবাগত রাতে পেশাগত কাজ শেষ করে উপজেলা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ। এ সময় রাত দেড়টার দিকে তিনি নিজ বাড়ির সামনে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা আট দশজনের হেলমেট পরিহিত একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ তার ওপর অতর্কিত হামলা চালায়।

এ ঘটনায় সোহাগ গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। পরদিন সকালে সোহাগ বাদী হয়ে ৮ থেকে ১০ জনকে অজ্ঞাত আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা করেন। মামলাটি দৌলতপুর থানা পুলিশ দীর্ঘ তদন্ত শেষে একটি হোয়াটসঅ্যাপ চ্যাটিং এর সুত্র ধরে হামলা করার পরিকল্পনাকারীদের মধ্য থেকে বিজয়কে কে আটক করেছে বলে নিশ্চিত করেছেন মামলা তদন্তকারী কর্মকর্তা দৌলতপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিক সোহাগের উপরে হামলার ঘটনায় বিজয় নামে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরও আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে। এদিকে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের উপর হামলাকারী এবং পরিকল্পনাকারীদের সকলকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন দৌলতপুরে কর্মরত সকল গণমাধ্যম কর্মীরা।