দৌলতপুরে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাতীয় পতাকা র‌্যালি

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:– স্বাধীনতার সুবর্নজয়ন্তী (৫০ বছর) উপলক্ষে ৫০টি জাতীয় পতাকা সম্বলিত র‌্যালি দেশের ৬৪টি জেলা প্রদক্ষিন করবে।

আগামী ২৬শে মার্চ ঢাকা থেকে এই র‌্যালি শুরু হয়ে সারাদেশ ঘুরে ১৬ই ডিসেম্বর ঢাকায় ফিরবে।এই কর্মসূচি সফল করতে ১৮ই মার্চ দেশের সব জেলা প্রশাসকের (ডিসি) কাছে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয় থেকে চিঠি পাঠানো হয়েছে।

৫০টি পতাকা ৫০ জন মুক্তিযোদ্ধা বহন করবেন। তারই ধারাবাহিকতায় স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে সোমবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্য্যালয়ের সামনে থেকে পিকআপ ও ট্রাকের একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়কসহ অত্র অঞ্চলের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সাড়ে ১২টার সময় দৌলতপুর উপজেলায় পৌছায়।

পরে দৌলতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালিটি’র সাথে সমন্বয় করে এই উপজেলার বীর মুক্তিযোদ্ধারা র‌্যালি বের করেন এবং প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সহযোগিতায় ও জেলা প্রশাসনের আয়োজিত র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দৌলতপুর উপজেলায় পৌছালে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ বাংলাদেশের জাতীয় পতাকা ও রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে র‌্যালিকে বরন করে নেয়।

সেসময় র‌্যালিতে অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড: এজাজ আহমেদ মামুন, মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান ছাড়াও বিভিন্ন স্তরের কর্মকর্তারা।