দৌলতপুরে ২নং মথুরাপুর ইউপি‘র ৮নং ওয়ার্ডের ভোট কারচুপির অভিযোগ করেছে সদস্য পদপ্রার্থী

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email


দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:- তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২৮শে নভেম্বর রবিবার কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ১৪টি ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ভোট গ্রহন শেষ হয়েছে এবং ফলাফলও ঘোষনা করা হয়েছে আনুষ্ঠানিকভাবে।

১৪টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮৯ সাধারন সদস্য পদে ৬২০ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৭৩ জন প্রতিদ্বনিদ্বতা করছেন নির্বাচনে।
এরই মধ্যে স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ২নং মথুরাপুর ইউনিয়ন পরিষদে ৮নং ওয়ার্ডের সাধারন সদস্যের প্রাপ্ত ভোট কারচুপির অভিযোগ তুলে সদস্য পদপ্রার্থী মোঃ আব্দুস সামাদ তার প্রাপ্ত বৈদ্যুতিক পাখা মার্কার ভোট পুনরায় গননার জন্য উপজেলা নির্বাহী অফিসার ও রির্টানিং অফিসার বরাবর আবেদন দাখিল করেছেন।


সুষ্ঠভাবে ভোট গননা না করার অভিযোগ করে আবেদনে লিখিত আছে, প্রাপ্ত ভোট গননা করার সময় বৈদ্যুতিক পাখা মার্কার ভোট সঠিকভাবে গননা করা হয়নি। সেকারনে ২নং মথুরাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাধারন সদস্য পদপ্রার্থীদের ভোট গননা করা প্রয়োজন।

মহিলা বুথে প্রাপ্ত বৈদ্যুতিক পাকা মার্কার কোন ভোট সুষ্ঠভাবে গননা নাকরে প্রিজাইডিং অফিসার ভোট কেন্দ্র ত্যাগ করেন। এমনকি সাধারন সদস্য পদে নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীগনের ভোট গননা বিবরনী পত্রে কোন সহি স্বাক্ষরও করেননি এবং কোন প্রকার ফলাফল ঘোষনাও করেননি দায়ীত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার।

প্রাপ্ত ভোট পুনরায় সঠিকভাবে গননা করার ব্যবস্থা গ্রহনের জন্য আবেদন করেন সাধারন সদস্য পদপ্রার্থী মোঃ আব্দুস সামাদ।
এব্যাপারে দায়ীত্বপ্রাপ্ত উপজেলা কৃষি কর্মকর্তা ও রির্টানিং অফিসার নুরুল ইসলাম এর কাছে জানতে চাওয়ার জন্য একাধিকবার ফোন করলেও তিনি রিসিব করেনি।