কুষ্টিয়ায় দৌলতপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক-২

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দৌলতপুর উপজেলা প্রতিনিধি:- খলিসাকুন্ডি পুলিশ ক‌্যা‌ম্পের অভিযানে ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক। আটককৃত দুই মাদক ব‌্যবসায়ীর ঠিকানা মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী (২২) ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলী (২৪)

খলিসাকুন্ডি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এ এস আই খোরশেদ আলম জানায়, মঙ্গলবার সকাল ৭ টার দিকে  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি গাংনী থেকে অভিনব কায়দায় মাদকের বড় চালান আসছে। সংবাদ পাওয়ার পর কোন কাল বিলম্ব না করে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের খলিসাকুন্ডি পুলিশ বক্সের সামনে অভিযান পরিচালনা করি। এ সময় মেহেরপুরের গাংনী থেকে আসা কুষ্টিয়া গামী পাটকাটি/ খড়ি বোঝায় একটি নছিমনে অভিযান চালানো হয়। এ সময় ৫০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের ইব্রাহিমের ছেলে সাইদ আলী ও একই গ্রামের তানসেনের ছেলে রজব আলীকে আটক করা হয় ।

আটককৃত দুই মাদক ব্যবসায়ী ও ফেন্সিডিলসহ থানায় পাঠনো হয়  এবং এদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতির কাজ চলছে বলে ক্যাম্প ইন্চার্জ জানান।