দৌলতপুর-১ আসনের মাননীয় সংসদের বন্যা কবলিত এলাকা পরিদর্শন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ফরিদুল ইসলাম (স্টাফ রিপোর্টার) : শুক্রবার সকাল ১০ টা থেকে দিনভর ৭৫ কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের মাননীয় সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্ দৌলতপুরের বন্যা কবলিত এলাকা পরিদরর্শন করেন।

পরিদর্শন সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার ভূমি আফরোজ শাহীন খশরু, উপজেলা ভাইস-চেয়ারম্যান সাক্কির আহমেদ, সোনালী খাতুন আলেয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ।

সংসদ সদস্য আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্ দৌলতপুরের বন্যা কবলিত এলাকা পরিদরর্শন

বন্যার ফলে মানুষের আবাদি জমির পাট, ধান সহ বিভিন্ন ফসল পানির নিচে তলিয়ে গেছে। এতে ওই ইউনিয়নের চাষীদের ব্যাপক ক্ষতি হয়েছে। তাছাড়াও বন্যার পানির কারনে খাবার পানি ও খাবারের সংকট দেখা দিয়েছে। এ সময় এম’পি আ.কা.ম সরওয়ার জাহান বাদশাহ্ বলেন বন্যা কবলিত এলাকার মানুষের জন্য ১০ মেট্টিক টন চাউল এবং নগদ তিন লক্ষ টাকা বরাদ্দ হয়েছে।

বন্যা কবলিত এলাকার মানুষকে তিনি আশ্বস্ত করেন বন্যার পানির কারণে যাতে কোন মানুষের খাবারের কষ্ট না হয়, সে জন্য অতিদ্রæত শুকনা খাবার সহ ত্রাণের ব্যবস্থা করবেন।বন্যাকবলিত অঞ্চলের মানুষের হাজার কষ্টের মাঝেও এম’পি বাদশা কে তারা পাশে পেয়ে শান্তির নিঃশ্বাস ফেলছেন।

তারা বলেন আমাদের এই কষ্ট দুর্দশার মাঝে আমাদের পাশে বর্তমান সংসদ সদস্য দাঁড়িয়েছেন এজন্য আমরা অনেক আনন্দিত।