দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে প্রথম স্ত্রীর সন্তান অপহরণের অভিযোগ

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মেহেদী হাসান ঢাকা:- রাজধানীর মোহাম্মদপুরে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে প্রথম স্ত্রীর ৩ বছরের শিশু মো. সিদ্দীককে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণের ১০ দিন পার হলেও এখনো কোনো সন্ধান মেলেনি অপহৃত শিশুর। গত বুধবার দুপুর সাড়ে ১২টায় মোহাম্মদপুরের ঢাকা উদ্যান সি ব্লকের ১ নম্বর রোড এলাকা থেকে অপহরণ করা হয়। এ ঘটনায় শিশুটির বাবা দেলোয়ার হোসেন মোহাম্মদপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।

শিশুটির মা রুমা বেগম বলেন, আমরা স্বামী-স্ত্রী মিলে ঢাকা উদ্যানের সি ব্লক এলাকায় একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকি। আমি বাসা বাড়িতে কাজ করি। আমার স্বামী গাড়ি চালায়। গত বুধবার (২৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে আমার ৯ বছরের মেয়ে ও আমার ৩ বছরের ছেলে সিদ্দীকসহ আরও ১০-১৫ জন শিশু বাড়ির সামনে রাস্তায় খেলাধুলা করছিল। তখন একটি লোক এসে সব শিশুদের চকলেট খাওয়ায়। এ সময় আমার ছেলেকে বাজার থেকে আম কিনে দেওয়ার কথা বলে কোলে নিয়ে যায়। 

তখন আমার মেয়ে তার পেছন পেছন গেলে আমার মেয়েকে বেশ কয়েকবার ধমক দিয়ে সেখান থেকে চলে আসতে বলে। এক পর্যায়ে আমার মেয়ে বাসায় এসে আমাকে বিস্তারিত জানালে আমি দ্রুত আমার ছেলেকে খুঁজতে বের হয়ে যাই। কিন্তু আমার ছেলেকে গিয়ে আর খুঁজে পাই না। 

এর আগে আমার স্বামীর দ্বিতীয় স্ত্রী বেশ কয়েকবার হুমকি দিয়ে বলতো, তার সঙ্গে আমার স্বামী না থাকলে সে আমাকে সুখে থাকতে দেবে না। আমার বাচ্চা আমার স্বামীর বুকে কীভাবে ঘুমায় সে দেখে নেবে। আমার মনে হয়, আমার স্বামীর দ্বিতীয় স্ত্রীই আমার ছেলেকে অপহরণ করেছে। 

আশপাশে বাড়ির লোকেরা বলেছেন, এর আগে আরও দুই তিনদিন নাকি আমার ছেলেকে অপহরণ করা লোকটাকে আমাদের বাড়ির সামনে ঘুরাঘুরি করতে দেখেছেন। আমি আর কিছু চাই না। আমি আমার বুকের ধনকে বুকে ফিরে পেতে চাই। 

শিশুটির বাবা দেলোয়ার হোসেন জানান, আমার ছেলেকে কোলে করে নেওয়ার একটা ভিডিও পুলিশ উদ্ধার করেছে। ভিডিওতে স্পষ্ট ওই লোকের চেহারা দেখা যায়। আমার ছেলেকে কোলে করে নিয়ে যাচ্ছে। এতো কিছু থাকার পরও এতদিন হয়ে গেল আমার ছেলেকে পাওয়া যাচ্ছে না। আমি আমার বুকের ধনকে আমার কোলে ফেরত চাই।

এ বিষয়ে তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আজিমুল হক জানান, আমরা বিষয়টি নিয়ে তদন্ত করছি। চারপাশের সিসি ফুটেজ ইতোমধ্যে সংগ্রহ করেছি।