নাটোরে ইউএনওর গাড়ির চাপায় সাংবাদিক নিহত

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আ: মতিন নাটোর জেলা প্রতিনিধি// নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় সরকারের গাড়ির চাপায় এক সাংবাদিক নিহত হয়েছেন। গাড়ির নং (নাটোর-ঘ ১১-০০৩২)।

সুখময় সরকারের গাড়ির চাপায় এক সাংবাদিক নিহত

সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০ টার দিকে সিংড়া উপজেলার নিংগইন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ওই সাংবাদিকের নাম সোহেল আহমেদ জীবন (৩৩)। তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা প্রতিনিধি, সিংড়া প্রেসক্লাবের সদস্য ও পরিবেশ ও প্রকৃতি আন্দোলনের সহ-সভাপতি ছিলেন।

নিহত সাংবাদিকের সোহেল আহমেদ জীবন (৩৩)

তিনি সিংড়া পৌর শহরের বালুয়া বাসুয়া মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে এবং সিংড়া বাজারের ফ্রেন্ডস কম্পিউটার এন্ড ষ্টেশনারীর স্বত্ত্বাধিকারী । কর্মজীবনে তিনি আগপাড়া শেরকোল বন্দর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারি শিক্ষক।

ইউএনওর সরকারি গাড়ির ব্যবহার করেন তার স্ত্রী সিংড়ার গোল ই আফরোজ সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক মানসি দত্ত মৌমিতা। সেই সরকারি গাড়ি নিয়ে কলেজে যাওয়ার সময় গাড়ির চাপায় ওই সাংবাদিক আহত হন। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০.৩০ মিনিটে দিকে সিংড়ার নিজ কর্মস্থল থেকে বন্দর স্কুল অ্যান্ড কলেজে যাওয়ার পথে নিংগইন পেট্রোল পাম্পের পাশে নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির চাপায় গুরুতর আহত হন সাংবাদিক সোহেল আহমেদ জীবন। পরে আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

আরেকজন প্রত্যক্ষদর্শী স্থানীয় হোটেল ব্যবসায়ী সোলায়মান বলেন, সরকারি ওই গাড়ীতে একজন মহিলা এবং গাড়ীর চালক সহ মোট তিনজন ছিলেন। ঘটনার পর ওই মহিলা গাড়ী থেকে নেমে অন্য গাড়ীতে চলে যান।

সিংড়া ফায়ার সার্ভিস স্টেশন লিডার রওশন আলী জানান, ইউএনওর গাড়ির চাপায় সাংবাদিক নিহত হয়েছেন। ইউএনওর গাড়ির নিচ থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।

সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম জানান, সাংবাদিক সোহেল আহমেদ জীবনের চিকিৎসার জন্য সর্বাত্মক চেষ্টা করা হয়েছে। তাকে বাঁচানো সম্ভব হয়নি। তবে নিহতের পরিবারকে সহযোগিতা করার কথা জানান তিনি।

ঝলমলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজওয়ানুল ইসলাম “ডেইলি বাংলাদেশ টুডে ডটকম” কে বলেন, গাড়িটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার কারণ তদন্ত করে দেখা হচ্ছে।