নারী উত্যক্তের প্রতিবাদ করায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ভোলা শহরের চরনোয়াবাদ এলাকায় নারীকে উত্যক্ত করার প্রতিবাদ করায় এক বৃদ্ধ সবজি বিক্রেতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার দুপুরে সদর উপজেলার চরনোয়াবাদ পুলিশ লাইনস মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রব (৬০) সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের সদুরচর গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত ফজলে রহমানের ছেলে। তিনি পেশায় সবজি বিক্রেতা ছিলেন।

এ ঘটনার পুলিশ অভিযুক্ত সুজন (৩২) নামে এক যুবককে আটক করেছে । আটক সুজন একই গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের আলি আহমেদ গাজীর ছেলে। তার বিরুদ্ধে মাদক সেবনেরও অভিযোগ রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর একটার দিকে এক নারী চরনোয়াবাদ এলাকা দিয়ে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এসময় সুজন ওই নারীর গতিরোধ করে সাহায্য হিসেবে টাকা দাবি করেন। ওই নারী টাকা না দেয়ায় সুজন অসৌজন্যমূলক আচরণ করার পাশাপাশি তাকে উত্যক্ত করে। এসময় পাশে দাঁড়িয়ে থাকা বৃদ্ধ সবজি বিক্রেতা আব্দুর রব এর প্রতিবাদ করলে সুজন ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে তাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই বৃদ্ধ আব্দুর রবের মৃত্যু হয়।ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিঞা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত সুজনকে আটক করেছে।

আব্দুর রবের মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।