নোয়াখালীতে গৃহবধূকে লাঠিপেটার ভিডিও ভাইরাল, গ্রামপুলিশ আটক

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নোয়াখালী জেলা প্রতিনিধি// নোয়াখালী সদর উপজেলার এক গৃহবধূকে শ্লীলতাহানি ও পিটিয়ে আহত করার ভিডওচিত্র ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত গ্রাম পুলিশকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে উপজেলার কালাদরাপ ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।গত ১৯ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কালাদরাপ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউনুছের বাড়িতে ওই গৃহবধূকে পেটানো হয়।

ভুক্তভোগী সূত্রে জানা গেছে, কালাদরাপ ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউনুছের বাড়ির সীমানা নিয়ে পাশের সাহাব উদ্দিনের সাথে বিরোধ দেখা দেয়।

গত ১৯ জলাই সকাল সাড়ে ১০টার দিকে গ্রাম পুলিশ নুর হোসেন (নুর চৌকিদার) বাড়িতে এসে ডাকাডাকি করে নিজেই সাহাব উদ্দিনের সীমানায় থাকা টিনের বেড়া ৪ হাত উত্তরে সরিয়ে ফেলা শুরু করেন।

ওই সময়ে বাড়িতে পুরুষ না থাকায় গৃহবধূ টিনের বেড়া সরাতে বাধা দিলে নুর হোসেন অকথ্য ভাষায় গালিগালাজ করে গৃহবধূ রুনা আক্তারকে এলোপাতাড়ি মারধর ও শ্লীলতাহানি করে। তখন রুনার শোর-চিৎকার শুনে দেবর সালাহ উদ্দিন তাকে উদ্ধার করেন।এ ঘটনায় ২৬ জুলাই ভুক্তভোগী গৃহবধূ নোয়াখালী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে গ্রাম পুলিশ নুর হোসেন বলেন, আমি চেয়ারম্যান ও মেম্বার আবু তাহেরের নির্দেশে সাহাব উদ্দিনের সীমানার টিনের বেড়া নির্ধারণ করতে যাই। ইউনুছের স্ত্রী আমাকে বাধা দেয়, তাই আমি তাকে সরাতে টিনে লাঠি দিয়ে পিটিয়েছি।

এ বিষয়ে ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) আবু তাহের ডেইলি বাংলাদেশ টুডে ডটকম কে বলেন, চেয়ারম্যানের নির্দেশে আমি চৌকিদারকে সীমানা বুঝিয়ে দিতে বলি। সে মহিলাকে পেটালে এটা তার ব্যাপার।

কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান শাহাদাত উল্লা সেলিম ডেইলি বাংলাদেশ টুডে ডটকম কে বলেন, এটা তো জায়গা-জমির ঝামেলা। চৌকিদার কোনো অন্যায় করলে এটার দায়ভার তার।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ারুল ইসলাম ডেইলি বাংলাদেশ টুডে ডটকম কে বলেন, বুধবার রাতে অভিযুক্ত গ্রাম পুলিশকে নিজ বাড়ি থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।