পটুয়াখালীতে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালীর কলাপাড়ায় বিজয়ী প্রার্থীর সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে আসার পথে নৌকার ৭ কর্মীকে কুপিয়ে জখম করেছে পরাজিত স্বতন্ত্র ঈগল প্রতীকের সমর্থকরা।

সোমবার (৮ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার টিয়াখালী হাটখোলা বাজার সংলগ্ন মুজিব কিল্লার পাশে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে মুমূর্ষু অবস্থায় বশির চৌকিদার (৫০) নামের এক ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিদের কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টিয়াখালী হাটখোলা বাজার থেকে এমপির সঙ্গে দেখা করতে উপজেলা আওয়ামী লীগ অফিসের উদ্দেশে রওনা দেয় নৌকার সমর্থকরা। এ সময় ওই বাজার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় পৌঁছালে টিয়াখালী ইউপি চেয়ারম্যান সুজন মোল্লার নেতৃত্বে ঈগল প্রতীকের সমর্থকরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

টিয়াখালী ইউপি চেয়ারম্যান মো. সুজন মোল্লা বলেন, এ ঘটনার সঙ্গে আমি জড়িত না। ওখানে আমরা ছিলাম না। জানতে পেরেছি, উল্টো ওরা ৫০-৬০ জনের একটি দল ঐ লোকজনের ওপর হামলা করতে গিয়ে গ্রামবাসী হামলার শিকার হন। এ ঘটনার সময় ওখানে পুলিশও ছিল। তাদের কাছ থেকেও সত্যতা জানতে পারেন।

কলাপাড়া থানার ওসি আলী আহম্মদ জানান, এ ঘটনায় এখনো অভিযোগ পাইনি। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।