কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসারের পদোন্নতি পেয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধি:- আবেগঘন পরিবেশে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আব্দুল জব্বারকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন দৌলতপুর অফিসার্স ক্লাব।

বৃহস্পতিবার সকালে উপজেলা কনফারেন্স রুমে এ সংবর্ধনা দেয়া হয়। বিদায় অনুষ্ঠানে বক্তৃতা করেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, ভাইস চেয়ারম্যান সাক্কীর আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা: তৌহিদুল হাসান তুহিন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. নুরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান, সমাজসেবা কর্মকর্তা মো. আতাউর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মোঃ খাদিমুল ইসলাম, মৎস্য কর্মকর্তা হোসেন আহমেদ প্রমুখ।

ইউএনও আব্দুল জব্বার ২০২১ সালের ৭ অক্টোবর উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পেয়ে দৌলতপুরে আসেন। দীর্ঘ সময়ে তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন। ইউএনও আব্দুল জব্বার বলেন, দৌলতপুরের মানুষ খুবই আন্তরিক, আর এখানকার পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। তিনি আরো বলেন দৌলতপুরে আমি ইউএনও থাকা কালে অনেকেই ছোট বড় আবদার করেছেন। ন্যায় সঙ্গত না হওয়ায় অথবা আমার সামর্থ্য’র মধ্যে না থাকায় অনেকের আবদার আমার পক্ষে রাখা সম্ভব হয়নি।দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন।

উল্লেখ্য, দৌলতপুর উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) আব্দুল জব্বার পদোন্নতি হয়ে বাগেরহাট জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন।