পাবনায় চেয়ারম্যান প্রার্থী আলম হত্যা মামলায় গ্রেপ্তার ৩

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নরুল ইসলাম পাবনা জেলা প্রতিনিধি// পাবনার সদরের ভাড়ুয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইয়াছিন আলম হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিও উদ্ধার করা হয়েছে।শুক্রবার রাত দেড়টার দিকে ভাঁড়ারা ইউনিয়নের কোলাদী গ্রামের চারা বটতলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম জানান, ইয়াসিন আলম হত্যা মামলার এজাহারভুক্ত কয়েকজন আসামি ভাঁড়ারা ইউনিয়নের চারা বটতলা এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা ও সদর থানা পুলিশ সেখানে অভিযান চালায়।

এ সময় সশস্ত্র অবস্থায় মামলার অন্যতম প্রধান আসামি কোলাদী বিজয় রামপুর গ্রামরে নাদের বিশ্বাসের ছেলে শহিদুল ইসলাম (৩০), মহাদেবপুর পূর্বপাড়া গ্রামের খবির শেখের ছেলে রবিউল ইসলাম রবি (৪০) ও সন্দেহভাজন আসামি একই গ্রামের তাহেজ উদ্দিনের ছেলে সিরাজ শেখকে (৩৬) আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে এক রাউন্ড গুলি ও লোডেড ম্যাগাজিনসহ একটি বিদেশি পিস্তল এবং তিন রাউন্ড গুলিসহ একটি ওয়ান সুটার গান উদ্ধার করা হয়।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনউজ্জামান জানান, আসামিদের শনিবার দুপুরে আদালতে হাজির করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। হত্যা মামলার পাশাপাশি তাদের বিরুদ্ধে পাবনা সদর থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

গ্রেপ্তার হওয়া আসামিদের বিরুদ্ধে হত্যা, অস্ত্র মামলাসহ পূর্বের একাধিক মামলা বিচারাধীন রয়েছে।এর আগে, গেল ১১ ডিসেম্বর পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়ন পরিষদে নির্বাচনী প্রচারণা নিয়ে সকালে স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহামুদ খান ও ইয়াসিন আলম সমর্থক ও নৌকা প্রতিকের আবু সাঈদ খান সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হন।

আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী ইয়াসিন আলমসহ দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া পথে ইয়াসিন আলম এর মৃত্যু হয়।