পিবিআই’র সেই এসপির ভাই-ভাতিজা গ্রেফতার

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

তারেক আল আজিজ খুলনা বিভাগীয় প্রতিনিধি:- শান্তিরক্ষা মিশনে নারী সহকর্মী পুলিশ কর্মকর্তাকে ধর্ষণের ঘটনায় সমালোচিত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) বাগেরহাট জেলার পুলিশ সুপার (এসপি) মোক্তার হোসেনের ছোট ভাই ও দুই ভাতিজাকে সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

আদালতে দায়ের করা এক মামলার পরিপ্রেক্ষিতে বুধবার (২৫ আগস্ট) রাতে ফতুল্লার রামারবাগ এলাকার নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- এসপি মোক্তার হোসেনের ছোট ভাই আক্তার হোসেন ও তার দুই ছেলে আজিম এবং নিরব।

আদালতে দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার রামারবাগ এলাকায় গত ৩০ মে রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আক্তার হোসেন ও তার দুই ছেলেসহ ৮-৯ জন মিলে আবুল হোসেনের নামের একজনকে ও তার ছেলে আমজাদ হোসেন রুবেল, চাচাতো ভাই মোর্শেদ কামাল ফয়সাল এবং জান্নাতুল নাঈমকে মারধর করে রক্তাক্ত করেন। এ সময় তাদের কাছ থেকে মোবাইল ও পকেট থেকে টাকা পয়সা লুটে নেয়। আশপাশের লোকজন এসে রুবেল, ফয়সাল ও নাঈমকে উদ্ধার করে নগরের জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

সেখান থেকে দুইজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও নাঈমকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে তারা স্থানীয়ভাবে আপস মীমাংসার জন্য আক্তারকে গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে ডাকেন। কিন্তু আক্তার কাউকে পাত্তা না দিয়ে স্থানীয়দেরও তুচ্ছতাচ্ছিল্য করেন।

এতে আপসে ব্যর্থ হয়ে রুবেল গত ২৪ আগস্ট আদালতে মামলা দায়ের করেনফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, আদালতের নির্দেশে থানায় মামলা গ্রহণ করে তিনজনকে গ্রেফতার।

গত বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।