পুলিশ সেজে বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে যুবক গ্রেফতার  

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুমিল্লা প্রতিনিধি:- কুমিল্লায় পুলিশের পোশাক পরিধান করে বান্ধবীকে নিয়ে রিকশায় ঘুরতে বেরিয়ে মো. সাগর হোসেন নামে এক ভুয়া পুলিশকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার আবদুল মান্নান।পুলিশ সুপার জানান, শুক্রবার সন্ধ্যায় কুমিল্লার চান্দিনা উপজেলা সদর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ভুয়া পুলিশের আইডি কার্ড উদ্ধার করা হয়।

মো. সাগর হোসেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রতনপুর গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে।
এসপি আরও জানান, কিছু দিন আগে সারা দেশে পুলিশ কনস্টেবল নিয়োগে তার চাকরি হয়েছে বলে বান্ধবীকে জানায়। এ সময় পুলিশের পোশাক পরিধান করে বান্ধবীকে ছবি তুলেও পাঠায়।এরই মধ্যে ওই বান্ধবীকে নৌবাহিনীতে চাকরি দেবে বলে প্রলোভন দেখাতে শুরু করে এ প্রতারক। ইতোমধ্যে তার বান্ধবীর কাছ থেকে সব কাগজপত্রও নিয়ে নেয় সে। ওই বান্ধবীর আরেক বান্ধবীকেও চাকরি দেবে বলে শুক্রবার পোশাক পরিহিত অবস্থায় চান্দিনায় আসে সাগর হোসেন।

বান্ধবীকে নিয়ে রিকশায় যাওয়ার পথে চান্দিনা থানা পুলিশের চোখে পড়ে। এ সময় চান্দিনা থানা পুলিশের কাছে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ঢাকায় কর্মরত আছে বলে দাবি করে এ যুবক।তার কথায় গরমিল থাকায় থানায় নেওয়া হয়। পরে জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সে ভুয়া। বান্ধবীর কাছে নিজেকে পুলিশ পরিচয় দিতে এ কৌশল নেয় যুবক। পরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।