পেটে গাঁজা বেধে তিন নারীকে আটক করা হয়েছে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:- ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে গাঁজা পরিবহনের সময় ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ। তারা তিনজন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় বসবাস করেন।

শুক্রবার দুপুরে নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের বেড়িবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। নাসিরনগর থানার উপপরিদর্শক (এসআই) আরিফুর রহমান সরকারের নেতৃত্বে পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেয়। আটককৃত ভৈরবের নয়াহাটির সোহেল মিয়ার স্ত্রী আমেনা বেগম (৩৫), উত্তরপাড়ার মৃত বিল্লাল মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৬০) ও একই পাড়ার জারু মিয়ার স্ত্রী লাকী বেগমের (২৮) বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

নাসিরনগর থানা পুলিশ সূত্রে জানায়, পুলিশের কাছে খবর আসে হবিগঞ্জ জেলার মাধবপুর দিয়ে গাঁজার চালান আসতে পারে। শুক্রবার দুপুরের দিকে উপজেলার কুন্ডা ইউনিয়নের বেড়িবাঁধ এলাকা দিয়ে বোখরা পরিহিত তিনজন নারী একটি সিএনজিতে যাওয়ার সময় তাদের থামানো হয়। তারা নিজেদের গর্ভবতী বলে দাবি করে। পুলিশের সন্দেহ হলে তাদের আটক করে পেটের সঙ্গে পেঁচানো ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।